সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
ঘাটাইলে ট্রাকের নিচে পরে বীমা কর্মকর্তা নিহত

ঘাটাইলে ট্রাকের নিচে পরে বীমা কর্মকর্তা নিহত

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের ঘাটাইলে কাঁচামাল বোঝাই ট্রাকের নিচে পরে আব্দুর রাজ্জাক (৪০) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।

রোববার (২ জানুয়ারি) রাত নয়টার দিকে টাঙ্গাইল- ময়মনসিংহ সড়কের উপজেলার হামিদপুরে এ ঘটনা ঘটে।

নিহত রাজ্জাক কালিহাতি উপজেলার উত্তর বেতডোবা গ্রামের গফুর শিকদারের ছেলে। তিনি পেশায় একজন বীমা কর্মকর্তা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা কাঁচামাল বোঝাই একটি ট্রাক মোটরসাইকেলটিকে ওভারটেক করতে গিয়ে ট্রাকটি উল্টে যায়। এতে মোটরসাইকেল আরোহী ট্রাকের নিচে পড়ে যায়। এ সময় মোটরসাইকেলটি ধুমরে মুচরে যায় ও ঘটনাস্থলেই চালক নিহত হন। খবর পেয়ে কালিহাতি ফায়ার সার্ভিস ও পুলিশ লাশটি উদ্দার করে করে।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, লাশটি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840